ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নেতৃত্বে ভুলত্রুটি থাকা স্বাভাবিক’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
‘নেতৃত্বে ভুলত্রুটি থাকা স্বাভাবিক’

কক্সবাজার: জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আওয়ামী লীগ এদেশের সবচেয়ে বড় দল। তাই নেতৃত্বের প্রতিযোগিতায় ভুলত্রুটি থাকা স্বাভাবিক।

তবে এ দলের সবচেয়ে বড় প্রশান্তি, গৌবর হচ্ছে আমাদের একজন অভিভাবক আছেন, একজন নেতা আছেন। তিনি আমাদের কষ্ট-সুখ-হাসি-কান্না বোঝেন। তার নেতৃত্বে আমরা এদেশের মাটি ও মানুষের মঙ্গলে কাজ করে যাচ্ছি। তিনি হচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৯ নভেম্ববর) দুপুরে কক্সবাজার পৌর প্রিপ্যারাটরি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, কিছু কিছু মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পছন্দ করেন না। মূলত এসব মানুষ বাংলাদেশকে পছন্দ করেন
না, একাত্তরের মুক্তিযুদ্ধের অর্জনকে পছন্দ করেন না। এরা রাজাকার-আল বদর হয়ে বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাহামুদুল করিম মাদুর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, উপ-প্রচার সম্পাদক আমিলুন ইসলাম, জেলার সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কানিজ ফাতেমা আহমেদ প্রমুখ।

পরে বিনা কাউন্সিলে মাহামুদুল করিম মাদুকে সভাপতি ও অ্যাডভোকেট রেজাউর রহমান রেজাকে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান এ ঘোষণা দেন।
একইসঙ্গে সাধারণ সম্পাদক প্রার্থী জসীম উদ্দিনকে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।