ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে বিএনপির সমাবেশ, মাঠে মহিলা দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
রাজশাহীতে বিএনপির সমাবেশ, মাঠে মহিলা দল

রাজশাহী: বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে এবার মাঠে নেমেছে মহিলা দল। আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে রোববার (২০ নভেম্বর) সকাল থেকে দিনভর সাধারণ মানুষের কাছে প্রচারণামূলক লিফলেট বিতরণ করেছেন মহিলা দলের নেতৃবৃন্দ।

রাজশাহী মহানগর মহিলা দলের নেতৃবৃন্দ মালোপাড়ায় থাকা রাজশাহী মহানগর বিএনপি কার্যলায়ের সামনে থেকে এই লিফলেট বিতরণ কর্মসূচি শুরু করেন। প্রথম দিনে স্বর্ণপট্টি, সমবায় মার্কেট, কাপড়পট্টি, সাহেববাজার, কাঁচাবাজার ও মাছপট্টি এলাকায় লিফলেট বিতরণ করা হয়। জনগণকে সকল বাধা ও ভয়ভীতি অতিক্রম করে আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর মাদ্রাসা ময়দানের সমাবেশস্থলে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানান মহিলা দলের নেতৃবৃন্দ।

মহিলা দল রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন—রাজশাহী জেলা বিএনপির সদস্য সাবেক এমপি জাহান পান্না, মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, মহিলাদল রাজশাহী মহানগরের সহ-সভাপতি নুরজাহান বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুন্নাহার, জান্নাতুন ফেরদৌস, গুলসান আরা মমতা, সাংগঠনিক সম্পাদক মুসলেমা বেলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিফাত জেরিন তুলি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলতাফুন নেসা পতুল, মহিলা নেত্রী ডেইজি ও মুন্নিসহ মহিলাদলের অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad