ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফুলপুরে বিএনপির সম্মেলনে আসার পথে ৪ গাড়িতে হামলা-ভাঙচুর, ৫ নেতা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
ফুলপুরে বিএনপির সম্মেলনে আসার পথে ৪ গাড়িতে হামলা-ভাঙচুর, ৫ নেতা আহত

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে বিএনপির কর্মী সম্মেলনে আসার পথে নেতাদের ৪টি গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন ৫ নেতাকর্মী।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল পৌনে ৪টায় ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার, উত্তর যুবদলের সভাপতি শামছুল হক শামছু, সহ-সভাপতি আমিনুল ইসলাম মনি, উত্তর ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন ও সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ।  

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সম্মেলনে আসার পথে ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজ এলাকায় হেলমেট পরা আওয়ামী লীগের নেতাকর্মী আমাকে বাধা দেওয়ার জন্য অবস্থান নেয়। এ সময় বিষয়টি জেলার নেতাকর্মীরা জানতে পেরে আমাকে এগিয়ে আনতে যায়।

পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রিজ এলাকায় যেতেই হেলমেট পড়া আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করেন। এ সময় তারা বেশ গুলি ও ককটেল ছুড়ে ত্রাস সৃষ্টি করে দুইটি হাইয়েজ ও দুই প্রাইভেটকার ভাঙচুর করে। এতে আমাদের ৫ নেতাকর্মীও হয়।

এ ঘটনার খবর পেয়ে আরও বিএনপির নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেট বাহিনী পালিয়ে যায়। এরপর আমরা কর্মী সম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলন সফল করেছি।

এ বিষয়ে ফুলপুর উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র শ্বশধর সেন বলেন, আমি সারাদিন ময়মনসিংহ শহরে ছিলাম, ঘটনাটি আমার জানা নেই।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। এ ঘটনায় কেউ কোনো আমাদের কাছে এখনও অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।