ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রিজার্ভের মিথ্যা গল্প বারবার বলছে সরকার: এবি পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
রিজার্ভের মিথ্যা গল্প বারবার বলছে সরকার: এবি পার্টি

ঢাকা: গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে সরকার দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ (এবি) যুব পার্টি নামের একটি সংগঠনের নেতারা।

সংগঠনের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, বর্তমান সরকার রাষ্ট্র ক্ষমতায় বসে মিথ্যাচারের মাধ্যমে দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

সরকার রিজার্ভের মিথ্যা গল্প বারবার বলছে, আর আমরা শুনছি।

রিজার্ভ লুটপাট, রপ্তানিমুখী শিল্প ধ্বংস, বেকারত্ব বৃদ্ধি ও দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে দাবি করে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ করেছে আমরা বাংলাদেশ (এবি) যুব পার্টি নামের একটি সংগঠন।

বুধবার (২৩ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে এবি পার্টি। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেছেন মজিবুর রহমান মঞ্জু।

তিনি বলেন, সরকার বলছে, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে বাংলাদেশে নাকি দুর্ভিক্ষ হবে। অথচ যুদ্ধের কারণে সেসব দেশে দুর্ভিক্ষ হচ্ছে না। কিন্তু বাংলাদেশে দুর্ভিক্ষ হবে। এটা কত বড় মিথ্যাচার! 

এই সরকারের কোনো কথা মানুষ বিশ্বাস করে না মন্তব্য করে তিনি বলেন, যেখানে মানুষকে সঠিক পথে দিক নির্দেশনা দেয়ার কথা, সেখানে সরকার বারবার আমাদের মিথ্যা কথা শুনিয়ে আসছে। বর্তমান সরকারের মিথ্যাচার, জুলুম, শোষণ, লুটপাট সোনার বাংলাদেশকে তিলে তিলে শ্মশানে পরিণত হওয়ার দিকে নিয়ে যাচ্ছে।

বর্তমান সরকারকে পরাজিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের সংগ্রামে নামার আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, আমরা যখন দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বলেছিলাম দেশে নীরব দুর্ভিক্ষ চলছে, সরকার তখন পাত্তা দেয়নি। এখন দুর্নীতিগ্রস্ত এই সরকার রিজার্ভ লুটপাট, রপ্তানিমুখী শিল্প ধ্বংস, বেকারত্ব বৃদ্ধি এবং গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে।

এবি যুব পার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসানের সভাপতিত্বে ও এবি যুব পার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, বিএম নাজমুল হক, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৮, নভেম্বর ২৩, ২০২২
এসসি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।