ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিদ্যুৎ ও জ্বালানি

রূপপুর এনপিপি নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাল রসাটম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
রূপপুর এনপিপি নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাল রসাটম

ঢাকা: রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র(আরএনপিপি) নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ বিষয়ে নিজস্ব বক্তব্য জানিয়েছে রাশিয়ার রাষ্ট্রীয় পরমাণু শক্তি কর্পোরেশন রসাটম।

সোমবার(১৯ আগস্ট)রসাটমের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বক্তব্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গণমাধ্যমে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে অনৈতিক আর্থিক লেনদেন সংক্রান্ত প্রকাশিত/ প্রচারিত উস্কানিমূলক সংবাদ প্রত্যাখ্যান করছে রসাটম।
রসাটম তার সকল প্রকল্পে উন্মুক্ত কর্মপন্থা, দুর্নীতি প্রতিরোধ নীতি এবং ক্রয় পদ্ধতিতে স্বচ্ছতা নিশ্চিতকরণে প্রতিশ্রুতিবদ্ধ। ব্যবসা প্রক্রিয়ায় উন্মুক্ততা বাহ্যিক নিরীক্ষার মাধ্যমে নিয়মিতভাবে নিশ্চিত করা হয়ে থাকে। রসাটম তার নিজস্ব সুনাম ও স্বার্থ রক্ষায় আদালতের শরণাপন্ন হতেও প্রস্তুত।

আমরা, গণমাধ্যমে প্রকাশিত/ প্রচারিত অসত্য তথ্যগুলো রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পটিকে কলঙ্কিত করার একটি প্রয়াস হিসেবে বিবেচনা করছি। এই প্রকল্পটি বাংলাদেশের বিদ্যুৎ ঘাটতি সমস্যার সমাধান এবং জনগনের কল্যাণের স্বার্থে বাস্তবায়িত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা,আগস্ট ৩০,২০২৪
এসকে/এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।