ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিদ্যুৎ ও জ্বালানি

কালিয়াকৈরে ৪ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪
কালিয়াকৈরে ৪ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুরে চার কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় ৫শ’ ৬০ ফুট সঞ্চালন লাইনের পাইপ উত্তোলন করে জব্দ করা হয়।



সেমাবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তিতাস গ্যাসের চন্দ্রা জোনাল অফিস ও ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন হাসান।

স্থানীয় সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার পূর্ব মৌচাক এলাকার রহমত টেক্সটাইল মিল সংলগ্ন এলাকা থেকে পার্শ্ববর্তী কলাবাধা ও টেকপাড়া এলাকায় গ্রাহকরা অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করছিলেন।

তিতাস গ্যাসের চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুজ আলম জানান, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রহমত টেক্সটাইল মিল সংলগ্ন এলাকার উৎস লাইন থেকে ৫শ’ ৬০ ফুট সঞ্চালন লাইনের পাইপ উত্তোলন করে জব্দ করা হয়েছে। এতে প্রায় চার কিলোমিটার অবৈধ সঞ্চলন লাইন ও প্রায় ৪শ’ অবৈধ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হলো।

অভিযানের সময় তিতাস গ্যাসের চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুজ আলম, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী তোরাব হোসেন, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী দেলোয়ার হোসেন ও উপ-ব্যবস্থাপক শফিউদ্দিন উপস্থিত ছিলেন।

মৌচাক ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বাংলানিউজকে খবরের সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।