ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বরগুনায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জুলাই ৪, ২০১৫
বরগুনায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা: বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নে সাড়ে ৮ কি.মি. নতুন বিদ্যুৎ সংযোগ লাইন উদ্বোধন করা হয়েছে।

শনিবার(৪ জুলাই) বিকেল সাড়ে চারটায় ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ বাজারে এ বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ।



এসময় ৭নং ঢলুয়া ইউপি চেয়ারম্যান আজিজুল হক স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ প্রশাসক আলহাজ মো. জাহাঙ্গীর কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে.এম আ. রশিদ, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, পটুয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল আহমেদ ও পল্লীবিদ্যুৎ সমিতি পটুয়াখালী বরগুনা জোনের পরিচালক মো. সালেহ উদ্দিন প্রমুখ।

এই সংযোগ লাইন উদ্বোধনের ফলে অবহেলিত এই ইউনিয়নের ৪০০ গ্রাহক নতুন করে বিদ্যুৎ সুবিধা পাবে। পিছিয়ে পড়া এই জনপদে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ায় হাসি ফুটেছে ইউনিয়নবাসীর মুখে।

বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বাংলানিউজকে বলেন, বিদ্যুৎ সমস্যার কারণে বরগুনা অনেক পিছিয়ে আছে। আমি প্রধানমন্ত্রীর কাছে বরগুনাবাসীর পক্ষ থেকে বরগুনায় একটি বিদ্যুতের সাবস্টেশন করার জন্য প্রস্তাব করেছি।

তিনি আরও বলেন, তালতলীতে জাহাজ ভাঙা শিল্প স্থাপন হতে যাচ্ছে খুব শিগগিরই তাই তালতলীতে আলাদাভাবে আরেকটি ৩০০ মেগাওয়াট ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।