ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

আশুলিয়ায় গ্যাসের ২৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
আশুলিয়ায় গ্যাসের ২৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে নেওয়া দুই কিলোমিটার এলাকার প্রায় আড়াই হাজার পরিবারের আবাসিক গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

বাংলানিউজকে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, অভিযানে দুই কিলোমিটার এলাকার প্রায় আড়াই হাজার গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একইসঙ্গে জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস।

তিনি আরও জানান, পর্যাক্রমে গ্যাসের সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে এবং এর সঙ্গে যারা জড়িত রয়েছেন, তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান, ইদ্রিস আলী এবং ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।