ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

পটুয়াখালী-বরগুনায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ১০ দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
পটুয়াখালী-বরগুনায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ১০ দিন

পটুয়াখালী: বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের তার পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির কাজের জন্য পটুয়খালী ও বরগুনার কিছু এলাকায় ১০ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আগামী শুক্রবার (০৬ মার্চ) থেকে সোমবার (১৬ মার্চ) পর্যন্ত বরিশাল-পটুয়াখালী ১৩২ হাজার ভোল্ট লাইনের তার পরিবর্তনের কাজ চলবে। তাই প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

মঙ্গলবার (০৩ মার্চ) গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো পাওয়ার গ্রিড অব কোম্পানি বাংলাদেশ লিমিটেডের বরিশাল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এলাকাগুলো হলো- পটুয়াখালী জেলার সব উপজেলা এবং বরগুনার আমতলী, তালতলী, বেতাগী উপজেলা।

তবে ভোলা থেকে আংশিক লাইন সচল থাকলেও লোড শেডিং হবে। কাজ চলাকালীন অবস্থায় শহরের কিছু অংশে থাকবে, অন্য অংশে থাকবে না।  

নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বরিশাল জিএমডি ও পটুয়াখালী বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।  

জানা যায়, এর আগে ০৪ থেকে ৩১ জানুয়ারি বিদ্যুৎ লাইনের সঞ্চালন তার পরিবর্তনের সময়সীমা নির্ধারণ করা হলেও পটুয়াখালী জেলায় রাষ্ট্রপতির সফর, এসএসসি পরীক্ষা এবং পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের অনুরোধে তা স্থগিত করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।