ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

বোস্টনে স্বাস্থ্যমন্ত্রী ও গণপূর্ত প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জুন ৬, ২০১২
বোস্টনে স্বাস্থ্যমন্ত্রী ও গণপূর্ত প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

ঢাকা : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এবং গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুল মান্নান খানকে যুক্তরাষ্ট্রের নিউ ইংল্যান্ড শাখা আওয়ামী লীগ বোস্টনে সংবর্ধনা দিয়েছে।

হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে লিডারশিপ প্রশিক্ষণে অংশগ্রহণ করতে বর্তমানে তারা বোস্টনে অবস্থান করছেন।


 
গত শনিবার আলাদা বিমানে বোস্টনের লোগান বিমান বন্দরে এসে পৌঁছালে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের নেতা ও কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

যুক্তরাষ্ট্র থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো বার্তায় বুধবার এ তথ্য জানানো হয়।

হার্ভার্ডের কেনেডি স্কুল এবং হার্ভার্ড স্কুল অব পাবলিক হেলথের আয়োজনে বিশ্বের স্বাস্থ্যমন্ত্রীদের জন্য আয়োজিত চার দিনব্যাপী এক প্রশিক্ষণে এবং বোস্টনের ম্যাসাচুসেটস জেনারেল হাসপাতালের এক সেমিনারে অংশগ্রহণ করতে স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক দুপুর ২টার দিকে বোস্টন এসে পৌঁছান। লোগান বিমান ৎবন্দরে তাকে অভিনন্দন জানান নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বস্টন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সৈয়দ আবু হাসনাত, তাসাদ্দুক হোসেন, মিন্টো কামরুজ্জামান, রকিবুল চৌধুরী, সালাউদ্দিন সৈকত ও আব্দুল জলিল।

অন্যদিকে হার্ভার্ডের কেনেডি স্কুলের লিডারশিপ প্রশিক্ষণ ‘লিডারস ইন ডেভেলপমেন্ট, ম্যানেজিং চেঞ্জ ইন এ ডাইনামিক ওয়ার্ল্ড’ প্রোগ্রামে অংশগ্রহণ করতে একই দিন রাত সাড়ে দশটায় বোস্টন এসে পৌঁছান গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান খান।

নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফের নেতৃত্বে তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন ড. সৈয়দ আবু হাসনাত, মুনীর হুসেইন, আব্দুল আজিজ, তারেক আদনান, জিয়াউল হাসান, মিন্টো কামরুজ্জামান, মো. হাসান ও আব্দুস সালাম খোকন।

বাংলাদেশ সময় : ২০৩৩ ঘণ্টা, জুন ০৬, ২০১২
আরএম/সম্পাদনা : অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।