ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ঢাকা-রোম ফ্লাইট চালু, উচ্ছ্বসিত প্রবাসী বাংলাদেশিরা

ইসমাইল হোসেন স্বপন, গেস্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
ঢাকা-রোম ফ্লাইট চালু, উচ্ছ্বসিত প্রবাসী বাংলাদেশিরা

ইতালি থেকে: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইট চালু হওয়ায় উচ্ছ্বসিত ইতালিতে বসবাসরত  প্রবাসী বাংলাদেশিরা। এখন থেকে তারা দেশের বিমানে ভ্রমণ করবেন বলে জানিয়েছেন।

শনিবার (৩০ মার্চ) ইতালির ভেনিসে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রোম-ঢাকা ফ্লাইটের প্রচার-প্রচারণা উপলক্ষে  ভেনিস শহরের প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে ‘মিট দ্য প্রেস’ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেস মিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের বিষয়ে উপস্থিত সাংবাদিকদের জানানো হয়। মতবিনিময় শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  

পরে ভেনিসে বসবাসরত বাংলাদেশিদের মধ্যে জনসংযোগ ও বিমান বাংলাদেশের প্রচার-প্রচারণা চালানো হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

এতে আরও উপস্থিত ছিলেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ সদস্যরা, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তারা।

এছাড়া ভেনিসে মিট দ্য প্রেস অনুষ্ঠানে ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনসহ সর্বস্তরের প্রতিনিধিরা, ভেনিসের প্রবাসী বাংলাদেশি  সাংবাদিক পলাশ রহমান, জাকির হোসেন সুমন, মোহাম্মদ, সোহেল মিয়া, মাকসুদুর রহমান, এমকে লিটন, ইসমাইল হোসেন স্বপন, আসলামুজ্জামান মোহাম্মদ, নাজমুল হোসেন, সজীব আল হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন এসময়।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।