ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালির রিমিনি শাখা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন 

ইসমাইল হোসেন স্বপন, অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
ইতালির রিমিনি শাখা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন 

ইতালি: ইতালির রিমিনি শাখা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।  

এ উপলক্ষে রোববার (১২ মে) স্থানীয় রেস্টুরেন্টে  আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

 

বিশিষ্ট ব্যবসায়ী মিজানুল রহমানের সভাপতিত্বে সভার প্রধান অতিথি ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু দেওয়ান ২৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।  

আলোচনা সভা শেষে স্থানীয় নেতৃবৃন্দের সমর্থন জসিম উদ্দিনকে আহ্বায়ক ও আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।  

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আনকোনা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ বেপারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুলাল শিকদার, মারুফ হাসান, আব্দুল খালেকসহ অনেকে।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন শহিদুল ইসলাম মোড়ল, রাজু ভূইয়া, শাহিন ভূইয়া, রফিকুল ইসলাম, মোহাম্মদ স্বপন ও রবিন হাসান।  

সদস্য হিসেবে রয়েছেন আব্দুর রাজ্জাক মুন্সি রাজু, আব্দুস সাত্তার তালুকদার, আনোয়ার হোসেন, রাশেদুল আলম, রাশেদুল হাসান নান্নু, সূর্য, সুমন মজুমদার, রফিকুল ইসলাম, সারোয়ার, জাফর, জসিম উদ্দিন, রাশেদ খান, আতিকুল ইসলাম, উজ্জ্বল, হাওলাদার কালু ও রাজীব খান।

এসময় তারা ইতালি আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং রিমিনিতে মুজিব আদর্শের সৈনিকদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।