ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ফ্রান্সে ওসমানীনগর সমাজকল্যাণ যুবসংঘের সভা

এনায়েত হোসেন সোহেল, ফ্রান্স থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
ফ্রান্সে ওসমানীনগর সমাজকল্যাণ যুবসংঘের সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্যারিস: ফ্রান্সে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ওসমানীনগর সমাজকল্যাণ যুবসংঘের কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ এপ্রিল) বিকেলে ফ্রান্সের রাজধানী প্যারিসের গার দো নর্দের একটি অভিজাত রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।



সংগঠনটির সভাপতি উস্তার মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে ধরা হয়।

পরে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাসুদ আহমদ, দবির আহমদ, জুনেদ আহমদ, আব্দুল হাফিজ, ফখরুল ইসলাম, ডালিম আহমদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, বাবলু মিয়া, দিব্য দেব, যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন রিপন, কৌশিক দেব, সাংগঠনিক সম্পাদক জুমন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইমাদ আহমদ, সদস্য কামরুল ইসলাম, লুতফুর রহমান, রাজন আহমদ, শফিক উদ্দিন, সুজেল আহমদ, কাইয়ূম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্যারিসের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ওসমানীনগর সমাজকল্যাণ যুবসংঘ শুরু থেকেই যেভাবে প্রবাসীদের ও এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে তা অব্যাহত থাকবে। মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম এ জি ওসমানীর জীবন ও তার কর্ম প্রবাসের মাটিতে বিকশিত করতে হবে। তবেই ওসমানীকে কিছুটা হলেও প্রকৃত মূল্যায়ন করা হবে বলে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৫
টিআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।