ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আনোয়ার হোসেন মামুন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৫
কাতারে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার থেকে: শ্রমিক লীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাতীয় শ্রমিক লীগ কাতার শাখা।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে কাতারের রাজধানী দোহা জেদিদ ঢাকা রেস্টুরেন্টে কেক কেটে শ্রমিক লীগের ৪৬তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়।



সংগঠনের সভাপতি তাজুল ওয়াহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান জিন্নাতের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা বাবু মনরঞ্জন সাহা, সিনিয়র সহ-সভাপতি আবুল হাসান, আওয়ামী লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু রাইহান, আওয়ামী লীগ কাতার শাখা সাংগঠনিক সম্পাদক মো. জামাল, যুবলীগ কাতার শাখার সহ সভাপতি সেলিম রেজা, যুবলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, প্রজন্ম লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক মালেক আহমেদ, জালালাবাদ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নজরুল ইসলাম, সৈয়দ আনা মিয়া, আব্দুল হান্নান পান্না, বদরুল আলম, শাহ আলম প্রমুখ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ দেশ, জাতি, মুসলিম উম্মার সুখ-শান্তি, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ০৮,২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।