ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে আওয়ামী প্রচার ও প্রকাশনা লীগের পরিচিতি সভা

কাতার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
কাতারে আওয়ামী প্রচার ও প্রকাশনা লীগের পরিচিতি সভা

কাতার: কাতারে বাংলাদেশ আওয়ামী প্রচার ও প্রকাশনা লীগ কাতার শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (১৩ নভেম্বর) রাতে কাতারের রাজধানী দোহায় নাজমা হৈ চৈ রেস্টুরেন্টে এ পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



সংগঠনের আহ্বায়ক মামুন হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল আল হেলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি কাতার শাখার সাধারণ সম্পাদক এম.এ.বাতেন।

সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল বাতেন, সদস্য গোলাম কুদ্দুস, সুমন মিয়া, শাহজাহান মণ্ডল, সোলেমান মিয়া, মো. জাহাঙ্গীর, আমিনুল ইসলাম, মো. কামরুল হাসান, ফারুক রিয়াদ, মো. সিদ্দিক, আব্দুল হান্নান, বাবুল আলম, তানজীল আহমেদ, জসিম হোসেন, কামরুল ও কাতার প্রবাসী সাংবাদিক ই এম আকাশ প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের দিকগুলো বাংলাদেশের জনগণের কাছে তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রবাসীদের আরও বেশি ভূমিকা রাখার আহ্বান জানান বক্তারা।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ দেশ, জাতি, মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।