ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

কাতারে রিহ্যাব হাউজিং মেলা সমাপ্ত

আনোয়ার হোসেন মামুন, কাতার থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
কাতারে রিহ্যাব হাউজিং মেলা সমাপ্ত

কাতার: ‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ স্লোগানে কাতারে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো রিহ্যাব হাউজিং ফেয়ার-২০১৬।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) উদ্যোগে কাতারে গত ২২ জানুয়ারি এ মেলার উদ্বোধন করা হয়।



কাতারের রাজধানী দোহার নাজমা ক্রাউন প্লাজা বিজনেস পার্ক হোটেলে দুই দিনব্যাপী এ মেলায় ব্যাপক সাড়া পড়ে।

মেলায় ছোট, বড় ও মাঝারি সব ধরনের ফ্ল্যাট ও প্লট নিয়ে ৫০টি প্রতিষ্ঠান ও একটি ব্যাংক অংশ নেয়। মেলায় আসা দর্শনার্থীদের পদচারণায় রিহ্যাব মেলা কাতার প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়।

এদিকে, মেলার শেষদিন ২৩ জানুয়ারি মেলা পরিদর্শনে আসেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ। এ সময় তাকে স্বাগত জানান রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন, সহ সভাপতি আনোয়ারুজ্জামান, অ্যাডমিন ডিরেক্টর শাকিল কামাল চৌধুরী, কাতার স্পার্কিং ডিমের সভাপতি পান্না খান, ম্যানেজিং ডিরেক্টর রেজওয়ান বিশ্বাস নিলয়, সিইও হোসাইন মুরাদ, কাতার এনএরবিবি সিনিয়র সহ-সভাপতি আবদুল মতিন পাটোয়ারী প্রমুখ।

রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন বলেন, আগামী বছর অথবা এই বছরের শেষের দিকে আবারো কাতারে রিহ্যাব হাউজিং মেলা হবে।

তিনি মেলা আয়োজনে সহযোগিতার জন্য কাতারে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠন, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক, আয়োজক কমিটি ও স্পার্কিং ডিমকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa