ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

টাইফুনে মালয়েশিয়ায় এয়ার এশিয়ার ফ্লাইট বাতিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৬
টাইফুনে মালয়েশিয়ায় এয়ার এশিয়ার ফ্লাইট বাতিল

ঢাকা: টাইফুন হায়মা'র কারণে মালয়েশিয়ায় এয়ার এশিয়ার ফ্লাইটের শিডিউল বির্পযয় হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) ও শুক্রবার (২১ অক্টোবর) বেশ কিছু ফ্লাইট বাতিল ও সময় পরিবর্তন করা হচ্ছে।

এয়ার এশিয়ার কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব রুটে ফ্লাইট বাতিল ও পুনরায় সময় নির্ধারণের বিষয়টি জানায়।

দেশটির কোতা কিনাবালু থেকে দক্ষিণ চায়না ও তাইওয়ান, একইভাবে কুয়ালালামপুর, লাংকাউই এবং জোহরবারু থেকে চায়না ও তাইওয়ানের ফ্লাইট শিডিউল পরিবর্তন হবে। ফলে যারা ঢাকা থেকে ওইসব রুটে ট্রানজিটে যেতে চাইবেন তাদের পড়তে হবে বিড়ম্বনায়।

বৃহস্পতিবার কোতা কিনাবালু থেকে দক্ষিণ চায়নার হংকং, শেনজেন, হাংজৌ, উহান এবং গুয়াংজৌ ও তাইওয়ানের তাইপেইয়ের ফ্লাইটগুলো ক্ষতিগ্রস্ত হবে।

কুয়ালালামপুর থেকে কাওহশিয়ুং, শেনজেন, গুয়াংজু, জোহরবারু রুটের ফ্লাইটের সময়ও হেরফের হবে। এছাড়াও হংকং, হাংজৌউ, তাইপে ও লাংকাউই রুটের ফ্লাইটগুলোর শিডিউল বাতিল ও পরিবর্তন করা হয়েছে।

এয়ার এশিয়া কর্তৃপক্ষ জানায়, এসব ফ্লাইটের যাত্রীদের ইতিমধ্যে এসএমএস ও মেইলে বিষয়টি জানানো হয়েছে। যাত্রীদেরও নিয়মিত এয়ার এশিয়ার ওয়েবসাইট ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

এয়ার এশিয়া বিষয়টি পর্যবেক্ষণ করছে এবং টাইফুনের বিষয়ে যাত্রীদের অবগতি করছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এছাড়া কোম্পানির ফেসবুক একং টুইটারেও ফ্লাইট শিডিউলে নজর রাখার জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৬
এমএন/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।