ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কানিহারী ইউপি নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশে স্থিতাবস্থা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
কানিহারী ইউপি নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশে স্থিতাবস্থা

ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশে স্থিতাবস্থা জারি করেছেন হাইকোর্ট। ওই নির্বাচনে অংশ নেওয়া এক স্বতন্ত্র প্রার্থীর রিট আবেদনের...

ঢাকা: ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশে স্থিতাবস্থা জারি করেছেন হাইকোর্ট।

 

ওই নির্বাচনে অংশ নেওয়া এক স্বতন্ত্র প্রার্থীর রিট আবেদনের শুনানি নিয়ে স্থিতাবস্থার আদেশ দেন বিচারপতি  কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি শেখ হাসান আরিফের হাইকোর্ট বেঞ্চ।

আদালতে আবেদনের  পক্ষে শুনানি করেন আইনজীবী আফিল উদ্দিন আহম্মেদ।

আইনজীবী সূত্রে জানা গেছে, গত ০৪ জুন ত্রিশাল উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে উপজেলার অন্য কয়েকটি কেন্দ্রের সঙ্গে কানিহারী ইউপির একটি কেন্দ্রে (থাপনহালা কেন্দ্র) ভোট কারচুপির অভিযোগে নির্বাচন স্থগিত করে দেন উপজেলা রিটার্নিং অফিসার।

পরবর্তীতে গত ৩১ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিনের নির্বাচনেও জালিয়াতি ও কারচুপির অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান হাইকোর্টে রিট করেন। এ রিটের শুনানি নিয়ে গত ২২ নভেম্বর হাইকোর্ট কানিহারী ইউপি নির্বাচনে ফলাফল প্রকাশের ওপর স্থিতাবস্থা জারি করেছেন। একইসঙ্গে রুলও জারি করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
ইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।