ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় পর্তুগাল আ. লীগের ইফতার ও দোয়া

সমীর দেবনাথ, পর্তুগাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় পর্তুগাল আ. লীগের ইফতার ও দোয়া

পর্তুগাল আওয়ামী লীগের  আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পর্তুগাল আ. লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় রাজধানী লিসবনের টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে ইফতার মাহফিলের এ অয়োজন করা হয়।

মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাস লিসবনের রাষ্ট্রদূত তারিক আহসান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জনাব মাহবুব আলম, কমিউনিটি ব্যক্তিত্ব সোয়েব মিয়া, পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাস লিসবনের দ্বিতীয় সচিব আব্দুল্লাহ আল রাজী, আলমগীর হোসেন, পর্তুগাল আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কুদরত আলী মাহমুদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাবেক শিক্ষা ও মানব সম্পদ  বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জনাব শফিউল আলম শফি, আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ডালিম খাঁন, কৃষি বিষয়ক সম্পাদক রুহেল আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন,  জামাল উদ্দিন, রিয়াদ হোসেন খোকা, উজ্জ্বল তপাদার, আসাদ উদ্দিন, বাপ্পি তালুকদার, সাব্বির আহমেদ ও মিজান।

ইফতার ও দোয়া অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন- পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতাকর্মী, সুশীল সমাজের প্রতিনিধি ও কমিউনিটির বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার পক্ষ থেকে যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাবুল, আনোয়ার হোসেন ভূইয়া, নোমান হোসাইন, জুবায়ের চৌধুরী, মাহমুদুর হাসানসহ আরও অনেকেই।

অনুষ্ঠান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা জুয়েল রানা প্রধান। ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনায় দোয়া প্রার্থনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa