ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

সালতামামি

তারকাদের বিচ্ছেদের বছর ২০১৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
তারকাদের বিচ্ছেদের বছর ২০১৭ উপরের বাঁ থেকে শাকিব-অপু, মিলা-সানজারি, বাঁধন-মাশরুর, তাহসান-মিথিলা, হাবিব-রেহানা ও শখ-নিলয়

.ঢাকা: পর্দায় যারা প্রেম শেখান, বাস্তব জীবনে তাদেরই প্রেম টেকে না! যাদের গান শুনে মানুষ বারবার ভালোবাসতে চান, তারাই ভালোবাসার প্রতি বিরক্ত! বলছি শোবিজ তারকাদের কথা।

তাসের ঘরের মতো ভেঙে যাচ্ছে একের পর এক তারকার সাজানো সংসার। তবে এটি নতুন কিছু না।

বহু আগে থেকেই দাম্পত্য কলহ অথবা মনের অমিলের কারণে ভেঙেছে ঝলমলে দুনিয়ার এই মানুষদের ঘর।

বর্তমানে বিচ্ছেদের পরিমাণ বেড়েছে অতিমাত্রায়। ২০১৭ সালের রেকর্ড সংখ্যক তারকার বিয়ে বিচ্ছেদ ঘটেছে। সে তালিকায় রয়েছেন শীর্ষস্থানীয় তারকাদের নামও।

শাকিব-অপু 
বছরের সবচেয়ে আলোচিত ঘটনা চলচ্চিত্র তারকা, কিং খান শাকিব ও চিত্রনায়িকা অপুর বিয়ে এবং বিচ্ছেদ! ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। কিন্তু নয় বছরে পর বিয়ের খবর প্রকাশ চলতি বছর। খবর প্রকাশের ছয় মাস না পার হতেই শাকিব-অপুকে ডিভোর্স লেটার পাঠান। শাকিব দাবি করেন, অপু তার কথা শুনছেন না। তাদের ডিভোর্সের বিষয়টি এখন প্রক্রিয়াধীন। তাদের ঘরে রয়েছে একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়।

তাহসান-মিথিলা
২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে বিয়ে করেন সংগীতশিল্পী তাহসান খান ও মিথিলা। তারা ছিলেন মিডিয়া দম্পতিদের আদর্শ। ১১ বছরের সংসার। সেই তারাই কিনা চলতি বছর সংসার জীবনের বিচ্ছেদ ঘটালেন! মে মাসে তারা একে অপরকে ডিভোর্স দেন। তাদের একমাত্র সন্তান আইরা তেহরীম খান।

শখ-নিলয়
এ বছর ঘর ভেঙেছে শখ ও নিলয় দম্পতির। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় তারা আলাদা থাকার সিদ্ধান্ত নেন। দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করেছিল এই তারকা দম্পতি।

স্পর্শিয়া-রাফসান
অভিনেত্রী স্পর্শিয়া ও নির্মাতা রাফসানের বিয়ে হয় ২০১৫ সালের ১ অক্টোবর। বিয়ের দুই বছরের মাথায় ২০১৭ সালের ২১ অগাস্ট আনুষ্ঠানিকভাবে তারা বিচ্ছেদ ঘটান। কারণ হিসেবে জানান তাদের মতের মিল হচ্ছিল না।  

মিলা-সানজারি
১০ বছর প্রেম করার পর এক বছরও সংসার করতে পারেননি পপ সংগীতশিল্পী মিলা ও পারভেজ সানজারি। চলতি বছর ১২ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু মিলা অভিযোগ তোলেন, তার স্বামী তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন। এরপর বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। পারভেজ বর্তমানে কারাগারে আছেন।

হাবিব-রেহানা
ভাঙনের তালিকায় রয়েছে হাবিবের দ্বিতীয় সংসার। ২০১১ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহানেকে বিয়ে করেন জনপ্রিয় এই তারকা। তবে এ বছর তাদের সংসার জীবনের ইতি ঘটে। পাঁচ বছরের সংসারে ঘরে আসে নতুন অতিথি আলীম ওয়াহিদ। দুজনের মনোমালিন্যের কারণে তাদের সংসার ভাঙে বলে জানা যায়।

নোভা-রায়হান
অভিনেত্রী নোভা ও নাট্যনির্মাতা রায়হান খান বিয়ে করেন ২০১১ সালের ১১ নভেম্বর। বিচ্ছেদের এ বছরে তাদের সংসার ভাঙলো। ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে তারা দুজনই তালাকনামায় স্বাক্ষর করেন। পারস্পরিক সম্মতিতে এই বিচ্ছেদ হয়। দেড় বছর প্রেমের পর তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।  

বাঁধন-ব্যবসায়ী মাশরুর
লাক্স তারকা ও চিকিৎসক আজমেরী হক বাঁধন। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিয়ে করেন। তাদের ঘরে রয়েছে মেয়ে সায়রা। সংসার সামলাতে এই অভিনেত্রী কয়েক বছর অভিনয় থেকে দূরে। অবশ্য কয়েকটি বিজ্ঞাপনচিত্র করেছেন।

তবে সংসার টেকেনি। ২০১৪ সালে বাঁধন ও মাশরুরের বিবাহ বিচ্ছেদ হয়। যা ছিল গোপন। চলতি বছর তা প্রকাশ্যে আসে। শুধু তাই নয়, গত সেপ্টেম্বরে মেয়ে সায়রাকে নিয়ে শুরু হয় দুই পক্ষের বাক্য-উত্তেজনা। যা গড়ায় মামলায়।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa