ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সালতামামি

সালতামামি-২০২১ : ঘর বাঁধলেন যে তারকারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
সালতামামি-২০২১ : ঘর বাঁধলেন যে তারকারা ২০২১ সালে ঘর বাঁধলেন যে তারকারা

বিয়ে মানেই দুটি মানুষের একসঙ্গে জীবন কাটানোর সমাজ স্বীকৃত অঙ্গীকার। সাধারন মানুষের মতোই তারকাদের জীবনেও বেজে ওঠে বিয়ের সানাই।

ভক্ত-অনুরাগীরা বরাবরই তারকাদের প্রেম-বিয়ে নিয়ে দারুণ আগ্রহী। তারা জানতে চান প্রিয় তারকার প্রিয় মানুষটির সম্পর্কে। ২০২০ সালের মতোই চলতি বছরটিও কেটেছে করোনার আবহে। এর মধ্যেও ২০২১ সালে আমাদের মিডিয়ার বেশ কজন তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন।  

চলুন, দেখে নেয়া যাক প্রিয় তারকাদের মধ্যে ২০২১ সালে কারা বর-কনে সেজে নতুন জীবন শুরু করেছেন-

হাবিব ওয়াহিদ

চলতি বছরের শুরুতেই ১২ জানুয়ারি বিয়ের খবর দেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। মডেল আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেন তিনি। এটি তার তৃতীয় বিয়ে। হাবিবের স্ত্রী শিপা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। এর আগে হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। এরপর চলতি বছরের শুরুতে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন এই গায়ক।

সংগীতশিল্পী পুতুল 

সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ১৪ এপ্রিল রাতে ঘরোয়া আয়োজনে দ্বিতীয়বার বিয়ে করেন। তার বর সৈয়দ রেজা আলী অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও। এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন পুতুল। মত ও আদর্শিক মিল না হওয়ায় ক’দিনের মধ্যেই দূরত্ব বাড়তে থাকে তাদের। একই বছর সেটা চূড়ান্ত রূপ নেয় বিচ্ছেদে। তবে বিষয়টি প্রকাশ্যে আসে তাদের বাগদানের দুই বছর পূর্তির আগে এ বছরের ১৪ মার্চ।

মাহবুবা ইসলাম রাখি

প্রায় আট বছর আগে শোবিজ ছেড়ে সুদূর অস্ট্রেলিয়ায় পাড়ি জমান লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি। এক সময়ের জনপ্রিয় এই মডেল সেখানে থাকা অবস্থাতেই  সাজ্জাদ হোসেনের সঙ্গে প্রেমে জড়ান। দেড় বছরেরও বেশি সময় প্রেমের পর ১৯ মে দুবাইতে তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর ২১ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। সাজ্জাদ হোসেন পেশায় একজন বিজনেসম্যান। বাংলাদেশে জন্ম হলেও তার বেড়ে ওঠা সিঙ্গাপুরে। সেখানেই ব্যবসার সঙ্গে জড়িত তিনি।

নাজমুন মুনিরা ন্যানসি

চলতি বছরের আগস্টের শেষ সপ্তাহে তৃতীয়বার বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। গীতিকবি মহসীন মেহেদীকে বিয়ে করেন তিনি। গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন তিনি। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে। ন্যানসি এর আগে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন। তারও আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে তাদের বিচ্ছেদ হয়।

জিয়াউল ফারুক অপূর্ব

চলতি বছরের ২ সেপ্টেম্বর অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বও বিবাহবন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রী যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ান। এটি অপূর্বর তৃতীয় আর শাম্মার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারের ইতি টানেন তারা। ২০২০ সালের ১৭ মার্চ বিচ্ছেদের কথা জানান অদিতি। এই দম্পতির ‘আয়াশ’ নামের এক পুত্র সন্তান রয়েছে। এর আগে, ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই তাদের ডিভোর্স হয়ে যায়।

বারিশ হক 
মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক দীর্ঘদিনের প্রেমিক আলভী রায়হান সীমান্তর সঙ্গে ১০ সেপ্টেম্বর বাগদান সারেন। এরপর অক্টোবর মাসে বিয়ে করেছেন তারা। আলভী এবং বারিশ একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তারা প্রতিবেশীও ছিলেন। পাশাপাশি বাসায় থাকার ফলে ধীরে ধীরে পরিচয়টা প্রেমে পরিণত হয়। আলভী রায়হান সীমান্ত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করেছেন। বর্তমানে একটি ই-কমার্স কোম্পানিতে চাকরি করছেন।  

মাহিয়া মাহি

চুপিসারে দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছর তৃতীয় বিয়ের খবর দেন নায়িকা মাহিয়া মাহি। শুরুতে প্রেম-বিয়ে নিয়ে অস্বীকার করলেও পূর্ব ঘোষণা অনুযায়ী চলতি বছরের ১৩ সেপ্টেম্বর মধ্য রাতে রাকিব সরকারের সঙ্গে একটি ছবি শেয়ার করে বিয়ের কথা জানান মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি ব্যবসায়ী ও গাজীপুরের এক রাজনীতিক পরিবারের সন্তান। এর আগে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের ২৪ মে বিচ্ছেদের খবর জানান তারা। এরও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।  

বিদ্যা সিনহা মিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মিদন ছিল ১০ নভেম্বর। জন্মদিনের বিশেষ দিনে বাগদান সারেন এই অভিনেত্রী।  তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। সনির সঙ্গে বান্ধবী অর্নির মাধ্যমে মিমের পরিচয় ৬ বছর আগে। তারপর বন্ধুত্ব হয়। সেখান থেকে প্রেম। এরপর নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। খুব শিগগিরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

ইলিয়াস-সুবাহ

ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় আসা শাহ হুমায়রা সুবাহও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ডিসেম্বর মাসের ১ তারিখ কণ্ঠশিল্পী ইলিযাস হোসেনকে বিয়ে করেন তিনি। এর আগে তাদের মধ্যে প্রেম ছিল। অবশেষে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। বর্তমানে রাজধানীর বনানী এলাকায় নতুন সংসার সাজিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa