ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

শেয়ার

স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৪
স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন-২০১৪ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি অভিজাত হোটেলে শনিবার এ সম্মেলন অনুষ্ঠিত হয়।



ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুস সালেহীনের সভাপতিত্বে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান গুলজার আহমেদ, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ শামসুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান শাহজাদা সৈয়দ নিজামুদ্দীন আহমদ, কামাল মোস্তফা চৌধুরী, পরিচালক ফিরোজুর রহমান, মো. আব্দুল আজিজ, এস,এ,এম, হোসাইন প্রমুখ।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ কোম্পানি সেক্রেটারি এ.এফ.এম. নিজামুল ইসলাম চৌধুরী ও সারাদেশ থেকে আগত ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও বিভাগীয় প্রধানরাও সম্মেলনে যোগদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa