ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৪
দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি দুটি হলো- ট্রাস্ট ব্যাংক এবং বিএসআরএম স্টিল।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
ট্রাস্ট ব্যাংক: এ কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য মোট ১২ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ মে সকাল ১১টায় আর্মি গলফ ক্লাব, বিমানবন্দর সড়ক, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৮ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির কার পরবর্তী মুনাফা হয়েছে ৩২ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৮৫ টাকা, শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮ দশমিক ৯২ টাকা।
 
বিএসআরএম স্টিল: এ কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য মোট ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ এপ্রিল সকাল ১১টায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ, চট্টগ্রাম সেন্টার, এস এস খালেদ রোড, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৯ মার্চ।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির মোট মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ১৩৯ কোটি ৪৫ লাখ ৫০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ দশমিক ০৮ টাকা, শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ দশমিক ৭৫ টাকা এবং শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ১০ দশমিক ১৩ টাকা।
 
বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।