ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

হাইডেলবার্গ সিমেন্টের ৩৮০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪
হাইডেলবার্গ সিমেন্টের ৩৮০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত হাইডেলবার্গ সিমেন্ট কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩৮০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।


 
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ মে বেলা ১১টায় নারায়ণগঞ্জের ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ এপ্রিল।
 
সমাপ্ত অর্থবছরে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১৪৭ কোটি ৪০ লাখ ৮০ হাজার টাকা, শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ দশমিক ০৯ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩২ দশমিক ৫৮ টাকা।
 
৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত অর্থবছরে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১৪৭ কোটি ৪০ লাখ ৮০ হাজার টাকা, শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ দশমিক ০৯ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩২ দশমিক ৫৮ টাকা।
 
এর আগে ৩১ ডিসেম্বর ২০১২ সমাপ্ত অর্থবছরে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল ১২৯ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা, শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ দশমিক ৮৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১১ দশমিক ৫০ টাকা।
 
বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।