ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শেয়ারবাজার

টপ লুজারে আইসিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪
টপ লুজারে আইসিবি

ঢাকা: আর্থিক প্রতিষ্ঠান খাতের ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার সবচেয়ে বেশি কমেছে। এদিন ৩২৭ টাকা বা ১৮ দশমিক ৯৩ শতাংশ দর হারিয়ে কোম্পানিটি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন লুজার তালিকার শীর্ষে অবস্থান করে।



দিনভর এই শেয়ার ১ হাজার ৪০০ টাকা ৭৫ পয়সা থেকে ১ হাজার ৪০০ টাকা ৭৫ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেনও হয় ১ হাজার ৪০০ টাকা ৭৫ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এ ছাড়া দাম কমার দ্বিতীয় অবস্থানে ছিল খাদ্য ও আনুষঙ্গিক খাতের মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেড। এর শেয়ার দর ৭০ পয়সা বা ৭ দশমিক ৭৮ শতাংশ কমে সর্বশেষ লেনদেন হয় ৮ টাকা ৩০ পয়সায়।

দিনভর এই শেয়ার ৮ টাকা ১০ পয়সা থেকে ৮ টাকা ৫০ পয়সায় লেনদেন হয়।

এরপর দর কমার তৃতীয় স্থানে ছিল মেঘনা পেট, চতুর্থ ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, পঞ্চম ইউনাইটেড ইন্স্যুরেন্স, ষষ্ঠ কেপিপিএল, সপ্তম হা-ওয়েল টেক্সটাইল, অষ্টম এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১, নবম সপ্তম আইসিবি মিউচ্যুয়াল ফান্ড এবং দশম স্থানে ছিল প্রাইম ফিন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।
 
বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।