ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শেয়ারবাজার

চলতি সপ্তাহে পাঁচ কোম্পানির এজিএম-ইজিএম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪
চলতি সপ্তাহে পাঁচ কোম্পানির এজিএম-ইজিএম

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলো হলো- এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ (এক্সিম ব্যাংক), অ্যাক্টিভ ফাইন, এপেক্স ট্যানারি, নাভানা সিএনজি ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস।



ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এক্সিম ব্যাংক: কোম্পানির ইজিএম  ২১ সেপ্টেম্বর বেলা ১১টায় রাজধানীর গুলশানের ইমানুয়েলসের বেনকুয়েট হলে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ২৬ আগস্ট।

অ্যাক্টিভ ফাইন: কোম্পানির ইজিএম ২২ সেপ্টেম্বর সকাল ১০টায় রাজধানীর কাকরাইলের ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ৩১ আগস্ট।

এপেক্স ট্যানারি: কোম্পানির এজিএম  ২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় রাজধানীর ইস্কাটন রোডের ঢাকা লেডিস ক্লাবে অনুষ্ঠিত হবে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।

নাভানা সিএনজি: কোম্পানির এজিএম ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় রাজধানীর বারিধারার বসুন্ধরা কনভেনশন সেন্টার-২ এ অনুষ্ঠিত হবে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ১৫ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস: এজিএম ২৫ সেপ্টেম্বর সকাল ১০টায় গাজীপুরের কালিয়াকৈরে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ শেয়ার লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।