ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

তৃতীয় প্রান্তিকে আইএফআইএল’র ১০ কোটি টাকা মুনাফা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৪
তৃতীয় প্রান্তিকে আইএফআইএল’র ১০ কোটি টাকা মুনাফা

ঢাকা: পুজিবাজারের তালিকাভুক্ত শরীয়াহ্ ভিত্তিক আর্থিক প্রতিষ্ঠান ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) এর চলতি ২০১৪ সালের অ-নিরীক্ষিত তৃতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন করেছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ।

সোমবার(২০ অক্টোবর’২০১৪) আইএফআইএল এর প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ১৬৯তম সভায় এ অনুমোদন দেয়া হয়।



চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর) আর্থিক প্রতিবদেন অনুযায়ী আইএফআইএল এর করপরবর্তী মুনাফা হয়েছে  ১০ কোটি ৬ লাখ ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৯১ টাকা।

যা আগের বছর একই সময়ে ছিল ৭ কোটি ৩ লাখ ও শেয়ার প্রতি আয় ছিল ০.৬৩ টাকা। এবার শেয়ার প্রতি নেট এ্যাসেট ভ্যালু (এনএভি) হয়েছে ১২.২৪ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ১১.৭৯ টাকা।

কোম্পানি চেয়ারম্যান কে বি এম মঈন উদ্দিন চিশতীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আনোয়ার হোসেন চৌধুরী, ইসি চেয়ারম্যান মোস্তানসের বিল্লাহ, পরিচালক হোসাইন মাহমুদ, এসএম বখতিয়ার আলম, ড. মো. জাহাঙ্গীর আলম, রেজাকুল হায়দার, ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ডিএমডি এন্ড সিএফও কাজী আজিজ আরশাদ, কোম্পানি সচিব রেজাউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে কোম্পানির শাখা ব্যবস্থাপকদের সাথে পরিচালকদের সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।