ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

রূপগঞ্জে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৪
রূপগঞ্জে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা দেওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশি বাধা উপেক্ষা করে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ অক্টোবর) দুপুরে ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার গোলাকান্দাইল এলাকায় ছাত্রদল নেতাকর্মীরা এ আনন্দ মিছিলে বের করে।

 

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, জাতীয়তাবাদী ছাত্রদলের ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়ায় ছাত্রদল নেতা সালাউদ্দিন দেওয়ানের নেতৃত্বে নেতাকর্মীরা দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় ব্যান্ডদল নিয়ে আনন্দ মিছিলটি বের করে গোলাকান্দাইল, সাওঘাট, বলাইখাঁ, ভায়েলা এলাকা প্রদক্ষিণ করেন।

পরে ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে গোলাকান্দাইল চৌরাস্তায় এলে সেখানে পুলিশ বাধা দেয়। এসময় নেতাকর্মীদের তোপের মুখে পুলিশ সরে গেলে পুনরায় মিছিল নিয়ে মহাসড়ক প্রদক্ষিণ শেষে গাউছিয়া মার্কেট প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত সভা করে।

সভায় বক্তব্যে রাখেন- রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা ভিপি তারিক, রফিকুল ইসলাম রফিক, রাকিব হাসান, জাকির হোসেন, মোঃ লিটন, আবু তালেব, জুবায়ের, মোমেন, ওমর, নাহিদ, সাজ্জাদ, মুন্না, জহিরুল, আশরাফুল, মোবারক, মামুন, হুমায়ুন, তারাব পৌর ছাত্রদল নেতা আলতাফ হোসেন, সাইফুল মিয়া, কাঞ্চন পৌর ছাত্রদল নেতা নাজমুল হাসান, স্বপন, ইসমাইল মামুন প্রমুখ।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, মানুষের জানমালের যাতে কোনো প্রকার ক্ষতি না হয় সেজন্য তাদেরকে বলা হয়েছে মহাসড়ক থেকে সরে যেতে।  

মঙ্গলবার রাতে রাজিব আহসানকে সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রদলের ২০১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি গঠন করায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানকে সংগ্রামী শুভেচ্ছা জানিয়ে ছাত্রদল নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।