ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

মুনাফা বেড়েছে সিএমসি কামালের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৪
মুনাফা বেড়েছে সিএমসি কামালের

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত সিএমসি কামাল কোম্পানির  পরিচালনা পর্ষদ গত ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ২০১৪ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির মুনাফা গত বছরের একই সময়ের চেয়ে সামান্য বেড়েছে।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
গত ৩০ সেপ্টেম্বর ২০১৪ পর্যন্ত তৃতীয় প্রান্তিকে (জুলাই থেকে সেপ্টেম্বর) সিএমসি কামাল কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ৩ কোটি ১৯ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৩৭ টাকা।
 
অন্যদিকে গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল মোট ২ কোটি ৩৭ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ০ দশমিক ২৮ টাকা।
 
সুতরাং চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানির মুনাফা বেড়েছে ৮১ লাখ ৮০ হাজার টাকা।
 
অপরদিকে, গত তিন মাসে (জানুয়ারি থেকে সেপ্টেম্বর-২০১৪) এ কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ৯ কোটি ১৭ লাখ টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ০৭ টাকা।
 
গত বছর একই সময়ের মধ্যে কর পরবর্তী মুনাফা হয়েছিল ৮ কোটি ৬৭ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ১ দশমিক ০১ টাকা।
 
বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।