ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

লভ্যাংশ দেবে ন্যাশনাল পলিমার ও সমরিতা হাসপাতাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৪
লভ্যাংশ দেবে ন্যাশনাল পলিমার ও সমরিতা হাসপাতাল

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৪ সমাপ্ত অর্থবছরে তাদের বিনিয়োগকারীদের লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল পলিমার ও সমরিতা হাসপাতাল লিমিটেড।



রোববার (৯ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

ন্যাশনাল পলিমার: কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে ১৮ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

আগামী ১৮ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টায় গাজীপুরের ফখরুদ্দীন অ্যান্ড সন্স কমিউনিটি সেন্টারে এই সভা শুরু হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ০৯ পয়সা।

সমরিতা হাসপাতাল: কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে ২০ শতাংশ নগদ ও ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।

আগামীবছরের ৭ জানুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা ১১টায় রাজধানীর এমএইচ সমরিতা হাসপাতাল অ্যান্ড মেডিকেল কলেজে কোম্পানির এই সভা হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ০১ পয়সা ও শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬০ টাকা ৪৪ পয়সা।

বাংলাদেশ সময় : ১০২১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।