ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

১৪ কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৪
১৪ কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ওরিয়ন ইনফিউশন, শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড, তিতাস গ্যাস, লিবরা ইনফিউশন, আনলিমা ইয়ার্ন, প্রাইমটেক্স, ফার্মা এইডস, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, অলটেক্স, ডেল্টা স্পিনিং, আনোয়ার গ্যালভানাইজিং, মাইডাস ফিন্যান্স, ঢাকা ডায়িং ও নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং।



রোববার (১৬ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে প্রকাশিত গত ৩১ সেপ্টেম্বর সমাপ্ত কোম্পানিগুলোর প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

ওরিয়ন ইনফিউশন:  গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে  কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৯৩ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৮৯ লাখ ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৪ পয়সা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৯ কোটি ৯২ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৬ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৫ কোটি ৮০ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৫১ পয়সা।

তিতাস গ্যাস: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৩৪ কোটি ৭৮ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৭ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ২১৩ কোটি ৮৫ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ১৬ পয়সা।

লিবরা ইনফিউশন: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১৭ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১৫ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ২২ পয়সা।

আনলিমা ইয়ার্ন: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩৮ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১৫ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০৯ পয়সা।

প্রাইমটেক্স: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৯৯ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১ কোটি ৩ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৭ পয়সা।

ফার্মা এইডস: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭৭ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৭ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ২৭ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৮৮ পয়সা।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৭৮ লাখ ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৯৩ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩০ পয়সা।

অলটেক্স: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪ কোটি ৩২ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ১ কোটি ৮৮ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় লোকসান হয়েছিল ৩৯ পয়সা।

ডেল্টা স্পিনিং: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১ কোটি ৩৪ লাখ ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৯ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২৭ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৩ লাখ ২০ হাজার  টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০২ পয়সা।

মাইডাস ফিন্যান্স: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত লোকসান হয়েছে ১০ কোটি ৫৩ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৫ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৩ কোটি ৭৪ লাখ ৮০ হাজার  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬২ পয়সা।

ঢাকা ডায়িং: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ২ কোটি ২ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৮ পয়সা।

নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং: গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৪ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৪৩ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ২ টাকা ৫৬ পয়সা।

বাংলাদেশ সময় : ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।