ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

মঙ্গলবার স্পট মার্কেটে যাচ্ছে নয় কোম্পানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
মঙ্গলবার স্পট মার্কেটে যাচ্ছে নয় কোম্পানি

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানি মঙ্গলবার (১৮ নভেম্বর) থেকে স্পট মার্কেটে যাচ্ছে।

কোম্পানিগুলো হলো- উসমানিয়া গ্লাস, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, রেনউইক যজ্ঞেশ্বর, ন্যাশনাল টিউবস, প্রাইম লাইফ, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, মিথুন নিটিং ও তাল্লু স্পিনিং।



রেকর্ড ডেটের আগে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত উসমানিয়া গ্লাস, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, রেনউইক যজ্ঞেশ্বর, ন্যাশনাল টিউবস, প্রাইম লাইফ, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, মিথুন নিটিং কোম্পানির লেনদেন স্পট মার্কেটে চলবে। আর তাল্লু স্পিনিংয়ের লেনদেন চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এ মার্কেটে কোম্পানিগুলোর শেয়ার ব্লক বা অড লটে বিক্রি করা যাবে।

সোমবার (১৭ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

আগামী ২০ নভেম্বর উসমানিয়া গ্লাস, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, রেনউইক যজ্ঞেশ্বর, ন্যাশনাল টিউবস, প্রাইম লাইফ, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, মিথুন নিটিং কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট। আর তাল্লু স্পিনিংয়ের রেকর্ড ডেট আগামী ১ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪/আপডেটেড : ১৩২১ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।