ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

লভ্যাংশ দেবে মেঘনা পেট্রোলিয়াম ও এনভয় টেক্সটাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
লভ্যাংশ দেবে মেঘনা পেট্রোলিয়াম ও এনভয় টেক্সটাইল

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা পেট্রোলিয়াম ও এনভয় টেক্সটাইল কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৪ সমাপ্ত অর্থবছরে তাদের বিনিয়োগকারীদের লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।

বৃহস্পতিবার (২০ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।



মেঘনা পেট্রোলিয়াম: কোম্পানির পরিচালনা পর্ষদ তাদের বিনিয়োগকারীদের জন্য ৯৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ দেওয়ার জন্য সুপারিশ করেছে।

আগামী বছরের ১৬ জানুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল সাড়ে ১০টায় চট্টগ্রামে কোম্পানির প্রধান ইনস্টলেশনে এই সভা হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৪ ডিসেম্বর।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ টাকা ৯৯ পয়সা ও শেয়ার প্রতি সম্পদমূল্য

এনভয় টেক্সটাইল: কোম্পানির পরিচালনা পর্ষদ তাদের বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ ও ৩ শতাংশ শেয়ার লভ্যাংশ দেওয়ার জন্য সুপারিশ করেছে।

আগামী ২৪ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টায় রাজধানীর সমরিতা কনভেনশন সেন্টারে এই সভা হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০২ ডিসেম্বর।

কোম্পানিটি জানিয়েছে, সমাপ্ত অর্থবছরে তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২১ পয়সা ও শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) ৩৮ টাকা ৪৩ পয়সা।

বাংলাদেশ সময় : ১০১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।