ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে সোনালী আঁশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৪
টপ গেইনারে সোনালী আঁশ

ঢাকা: পাট খাতের সোনালী আঁশ কোম্পানি লিমিটেডের শেয়ার দর সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার (২ ডিসেম্বর) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ১৩ টাকা ৫০ পয়সা বা ৯ দশমিক ৯৪ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ১৩৮ টাকা থেকে ১৪৯ টাকা ৩০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ১৪৯ টাকা ৩০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দাম বাড়ার দ্বিতীয় অবস্থানে ছিল সিরামিক খাতের স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৩ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪৩ টাকা ৭০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল কাগজ ও মুদ্রণ খাতের হাক্কানি পাল্প অ্যান্ড পেপার লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩০ টাকায়।

চতুর্থ স্থানে ছিল বিমা খাতের রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ৪ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬৫ টাকা ১০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বিমা খাতের প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪১ টাকা ৪০ পয়সায়।

ষষ্ঠ বস্ত্র খাতের স্টাইল ক্রাফট লিমিটেড। এর শেয়ার দর ৪৯ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮৩০ টাকায়।

সপ্তম বিদ্যুৎ ও জ্বালানি খাতের সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেডের শেয়ার দর ৩৪ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬০৫ টাকা ৯০ পয়সায়।

অষ্টম বস্ত্র খাতের এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড। এর শেয়ার দর ৪ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭২ টাকা ৭০ পয়সায়।

নবম বিমা খাতের মেঘনা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কোম্পানির শেয়ার দর ৬ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৯৪ টাকায়।
 
আর দশম স্থানে ছিল বস্ত্র খাতের দেশ গার্মেন্টস লিমিটেড। এদিন এই শেয়ারের দর ৪ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮১ টাকা ৭০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।