ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

সিঅ্যান্ডএ টেক্সটাইলের ড্র ১১ই ডিসেম্বর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৪
সিঅ্যান্ডএ টেক্সটাইলের ড্র ১১ই ডিসেম্বর

ঢাকা: আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেয়ার জন্য সি অ্যান্ড এ টেক্সটাইল লিমিটেডের লটারির ড্র বৃহস্পতিবার(১১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

জানা গেছে, ওই দিন কোম্পানিটির লটারির ড্র রাজধানীর রমনায় অবস্থিতি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্সের সেমিনার হলে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে।



কোম্পানিটির আইপিওতে ৪৫ কোটি টাকার বিপরীতে বিনিয়োগকারীদের কাছ থেকে ৮৬৮ কোটি ৯০ লাখ ৬৭ হাজার টাকা বা ১৯.৩০ গুণ আবেদন জমা পড়েছে। এর মধ্যে সাধারণ, ক্ষতিগ্রস্ত ও মিউচুয়াল ফান্ড খাতের বিনিয়োগকারীদের কাছ থেকে ৮৬৫ কোটি ৭১ লাখ ০৭ হাজার টাকার এবং প্রবাসী বিনিয়োগকারীদের কাছ থেকে ৩ কোটি ১৯ লাখ ৬০ হাজার টাকার আবেদন জমা পড়েছে।
 
এর আগে গত  ৯ই নভেম্বর থেকে ১৩ই নভেম্বর আবেদন গ্রহণ করা হয়। তবে প্রবাসী বিনিয়োগকারীদের জন্য এ সুযোগ ছিল ২২ নভেম্বর পর্যন্ত।

কোম্পানিটি শেয়ারবাজার থেকে ৪৫ কোটি টাকা উত্তোলনের জন্য ৪ কোটি ৫০ লাখ শেয়ার ছেড়েছে। এ জন্য প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। ৫০০টি শেয়ারে মার্কেট লট।

আইপিওর মাধ্যমে মূলধন তুলে প্রতিষ্ঠানটি ব্যাংকঋণ পরিশোধ, ভবন নির্মাণ, যন্ত্রপাতি ক্রয় এবং আইপিওর খরচ খাতে ব্যয় করবে বলে এর আগে জানিয়েছে।
এর আগে গত সেপ্টেম্বরে সিঅ্যান্ডএ টেক্সটাইল লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন অনুমোদন করে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বিএসইসি।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।