ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

শেয়ার

সুহৃদের ইজিএম ও এজিএম পর্যবেক্ষণ করবে ডিএসই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
সুহৃদের ইজিএম ও এজিএম পর্যবেক্ষণ করবে ডিএসই

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত সুহৃদ ইন্ডাস্ট্রিজ কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদ নিয়ে সৃষ্ট বিভ্রান্তি দূর করতে পর্যবেক্ষণের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।
 
এ উদ্দেশ্যে কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) ও বার্ষিক সাধারণ সভা (এজিএম) পর্যবেক্ষণ করবে এ নিয়ন্ত্রক সংস্থা।


 
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
 
জানা যায়, কোম্পানির চেয়ারম্যান আনিস আহমেদ ও এমডি জাহেদুল হককে সরিয়ে নতুন পর্ষদের চেয়ারম্যান তুহিন রেজা ও এমডি ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসানকে নির্বাচিত করার ঘটনা পর্যবেক্ষণ করবে ডিএসই।
 
গত ২০ ডিসেম্বর সুহৃদ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আনিস আহমেদ ও ব্যবস্থাপনা পরিচালক জাহেদুল হক ডিএসইকে জানায়, প্রতিষ্ঠানটির বিশেষ সাধারণ সভা (ইজিএম) ও বার্ষিক সাধারণ সভা (এজিএম) স্থগিত করা হয়েছে। যা পরবর্তী দিন অর্থাৎ ২১ ডিসেম্বর ডিএসইর ওয়েবসাইটে প্রকাশ করা হয়।
 
অপরদিকে শেয়ারহোল্ডারদের সম্মতিতে গত ২০ ডিসেম্বর সুহৃদ ইন্ডাস্ট্রিজের ইজিএম ও এজিএম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে দাবি জানিয়েছে নতুন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তুহিন রেজা ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান।
 
এ লক্ষে নতুন পর্ষদ ইতোমধ্যে অনুষ্ঠিত ইজিএম ও এজিএমের যাবতীয় তথ্য ও ভিডিও চিত্র ডিএসইতে দাখিল করেছে।
 
যার পরিপ্রেক্ষিতে ডিএসইতে দুই পক্ষের দাখিল করা তথ্য পর্যবেক্ষণের সিদ্ধান্ত নিয়েছে ডিএসই। দাখিল করা তথ্য পর্যবেক্ষণ করে শিগগিরই সিদ্ধান্ত নেবে ডিএসই।
 
বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa