ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

শেয়ারবাজার

ইসলামী ব্যাংকের ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুন ২, ২০১৬
ইসলামী ব্যাংকের ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

ঢাকা: শেয়ার হোল্ডারদের জন্য ২০১৫ সালে ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

বৃহস্পতিবার (২ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ব্যাংকের ৩৩ তম বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত হয়।

ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ২০১৫ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন, লাভ-লোকসানের হিসাব এবং পরিচালনা পরিষদের প্রতিবেদন অনুমোদন করা হয়।

ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আবদুল মান্নান এবং শরীআহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীনসহ দেশি-বিদেশি পরিচালক ও শেয়ারহোল্ডাররা এসময় উপস্থিত ছিলেন।

সভায় আইডিবি’র প্রতিনিধি ড. আরেফ সুলেমান পরিচালক হিসেবে পুনর্নির্বাচিত ও এএনএম সাঈদুল হক খান পরিচালক নির্বাচিত হন। এছাড়া প্রফেসর ড. কাজী শহীদুল আলম, মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন ও মো. সাইফুল ইসলাম (এফসিএ, এফসিএমএ) শেয়ার হোল্ডার পরিচালক এবং এম আযীযুল হক, অধ্যাপক সৈয়দ আহসানুল আলম, হেলাল আহমেদ চৌধুরী, সামীম মোহাম্মদ আফজাল, মো. আবদুল মাবুদ, মোহাম্মদ হুমায়ুন কবির, বোরহান উদ্দিন আহমেদ এবং ড. মো. জিল্লুর রহমানের ইনডিপেন্ডেন্ট ডিরেক্টর হিসেবে নিয়োগ অনুমোদিত হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুন ০২, ২০১৬/ আপডেট: ১৮৫৪ ঘণ্টা.
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।