ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ী বাংলাদেশ দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ী বাংলাদেশ দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন 

এক ম্যাচ হাতে রেখেই ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। আজ (৭ ডিসেম্বর) মিরপুরে অনুষ্ঠিত সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে প্রতিযোগিতাপূর্ণ ম্যাচে ৫ রানে ভারতকে পরাজিত করেছে বাংলাদেশ।

 বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ সাফল্যে বাংলাদেশ দলের সকল খেলোয়াড় কোচ কর্মকর্তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি।  

অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘বিজয়ের মাসে বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সত্যি অত্যন্ত আনন্দের ও গর্বের। আন্তরিক অভিনন্দন জানাই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। বিজয়ের মাসে এমন লড়াকু জয় বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল করেছে। এমন প্রত্যেকটি বিজয়, আমাদের আরো সাহসী ও উদ্যমী করে তোলে। আমাদের সামনে এগিয়ে চলার অনুপ্রেরণা যোগায়। ’ ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক দিকনির্দেশনা ও পৃষ্ঠপোষকতার কারণেই দেশের ক্রীড়াঙ্গনে একের পর এক সাফল্য অর্জিত হচ্ছে বলে মন্তব্য করেন প্রতিমন্ত্রী।

আগামী ম্যাচেও বাংলাদেশ জয় লাভ করবে বলে বিশ্বাস করেন প্রতিমন্ত্রী। তিনি বলেন, ‘আগামী ম্যাচেও বাংলাদেশ অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে ভারতকে ওয়াইট ওয়াশ করতে সমর্থ হবে। ’ এ সময়ে মেহেদী হাসান মিরাজের অনবদ্য ইনিংসের ভূয়সী প্রশংসা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।