ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

খেলা

সাভাতে চ্যাম্পিয়নশিপে শিরোপা ধরে রাখলো আনসার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
সাভাতে চ্যাম্পিয়নশিপে শিরোপা ধরে রাখলো আনসার

পর্দা নেমেছে বঙ্গবন্ধু জাতীয় সাভাতে চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের।  এতে শিরোপা ধরে রেখেছে বাংলাদেশ আনসার এবং গ্রাম প্রতীরক্ষা বাহিনী।

 

সাভাতে অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের উদ্যোগে, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঢাকার পল্টনের মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে বসেছিল এবারের আসর।  

এবার মোট ২৮ স্বর্ণ, ৬ রৌপ্য এবং ২ ব্রোঞ্জপদক (মোট ৩৬ পদক) নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ৬ স্বর্ণ, ১১ রৌপ্য এবং ৩ ব্রোঞ্জপদক (মোট ২০ পদক) নিয়ে রানার্সআপ হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা। আর ২ স্বর্ণ, ৬ রৌপ্য এবং ১ ব্রোঞ্জপদক (মোট ৯ পদক) নিয়ে তৃতীয় স্থান অধিকার করেছে চট্টগ্রাম জেলা।  

আজ প্রধান অতিথি হিসেবে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি, বাংলাদেশ আনসারের পরিচালক (প্রশাসন) রাজীব হোসাইন, বাংলাদেশ আনসারের সহ-পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) রায়হান উদ্দিন ফকির।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন সাভাতে ডেভেলপমেন্ট কমিশন বাংলাদেশের চেয়ারম্যান (বাংলাদেশে সাভাতের প্রবর্তক) শিফু দিলদার হাসান দিলু, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাভাতে এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।