ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

খেলা

১৫ লাখ টাকা পুরস্কার পেলেন স্বর্ণজয়ী ইমরানুর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
১৫ লাখ টাকা পুরস্কার পেলেন স্বর্ণজয়ী ইমরানুর

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতে সবাইকে চমকে দিয়েছেন ইমরানুর রহমান। লন্ডনে জন্ম নেওয়া ইমরানুর ইতিহাস গড়ে চারদিক থেকে থেকে শুভেচ্ছা পাচ্ছেন।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অ্যাথলেটিকস ফেডারেশন আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে তাকে। পাশাপাশি তার হাতে ১৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে। অ্যাথলেটিকস ফেডারেশনের পক্ষ থেকে দেয়া হয়েছে ১০ লাখ টাকা। বাকি পাঁচ লাখ টাকা দিয়েছে এনআরবিসি ব্যাংক। এনআরবিসি ব্যাংকের পক্ষ থেকে পাঁচ লাখ টাকা দেয়া হয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনকেও। ইমরানুরের হাতে হাতে এই পুরস্কার তুলে দিয়েছেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।

সংবর্ধনা ও টাকা পেয়ে সোনাজয়ী ইমরানুর রহমান বেশ আনন্দিত। এই অ্যাথলেট বললেন, ‘সবাইকে ধন্যবাদ। খেলে পদক জিতেছি। সব জায়গা থেকে অভিনন্দন পাচ্ছি। সামনেও সাফল্য পেতে চাই৷ যা নতুন প্রজন্মের সামনে অনুপ্রেরণা হতে পারে। ’

শেখ কামাল অডিটোরিয়ামে রাতের এই অনুষ্ঠানে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ ও ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিবসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গত ১১ ফেব্রুয়ারি কাজাখস্তানে এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতে ইতিহাস গড়েন ইমরানুর। প্রথম বাংলাদেশি হিসাবে এশিয়ান পর্যায়ে স্বর্ণ জেতা ইমরানুরকে সংবর্ধনা দেওয়ার ঘোষণা আগেই দিয়েছিল অ্যাথলেটিকস ফেডারেশন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।