ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

খেলা

শুরু হচ্ছে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার মূল পর্ব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
শুরু হচ্ছে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার মূল পর্ব

জাতীয় পর্যায়ে ‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩’ এর মূল পর্বের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে।  এই পর্বের ইভেন্টগুলো আগামী ১৩ ও ১৪ মার্চ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি মো. তোফাজ্জল হোসেন মিয়া।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশের আধুনিক ক্রীড়ার রূপকার শহীদ শেখ কামালের নামকরণে দেশব্যাপী আয়োজিত এই প্রতিযোগিতার ইউনিয়ন, উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের খেলা ইতোমধ্যে সফলভাবে শেষ হয়েছে। বিভাগীয় পর্যায়ের বিজয়ী প্রতিযোগিদের নিয়ে আগামী ২ দিন অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমইউএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।