ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

ইংল্যান্ডকে বাংলাওয়াশ করায় টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্টাফ করসেপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
ইংল্যান্ডকে বাংলাওয়াশ করায় টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেটে ৩-০-তে সিরিজ জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে বঙ্গভবন প্রেস উইং ও প্রধানমন্ত্রীর প্রেস উইং পৃথক বিবৃতিতে এ তথ্য জানায়।

বিশ্বচ্যাম্পিয়নদের হোয়াইটওয়াশ করার পর প্রধানমন্ত্রী খোঁজ নিয়েছেন ও ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন বলে খেলা শেষে গণমাধ্যমকে জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘একবার না, একাধিকবার খোঁজ নিয়েছেন। এমনকি যখন নাকি লিটন দাস চার-ছক্কা মারছিলো; তখন উনি বলেছেন, এই এত ছয় মারতে গিয়ে আউট হয়ে যায় যদি। আমি বলেছি, আউট হলেও কোনো অসুবিধা নেই। আর কয়েকটা বল বাকি আছে এই খেলায় মারতেই হবে। ’

‘তো এই রকম আমি বলছি খেলার মাঝখানেও ফোন দিয়েছেন। উনি প্রতিটা বল বাই বল খেলা দেখেছেন। খেলা শেষ হওয়ার পরও ফোন করেছিলেন, আমি বারান্দায় ছিলাম আওয়াজ শুনিনি। ঢুকেই দেখি ওনার মিসড কল; পরে আবার আমি ফোন করেছি তো উনি সকলকে অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রী খুবই খুশি। ওটাই বলছিলেন যে, ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ উনি চিন্তাও করতে পারেননি, আমরাও পারিনি। ’

বাংলাদেশ সময়: ২৩৪৫, ১৪ মার্চ, ২০২৩
এনবি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।