ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

খেলা

ব্যাচেলরস ঝড়ে উড়ে গেল শান্তিনগর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
ব্যাচেলরস ঝড়ে উড়ে গেল শান্তিনগর

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে আজ দারুণ এক জয় তুলে নিয়েছে ব্যাচেলরস এসসি। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শান্তিনগর এসসিকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে ব্যাচেলরস।

জয়ী দলের হয়ে পাভেল জোড়া গোল করেন। ম্যাচের ৫৪তম ও ৫৫তম মিনিটে গোল দুটি করেন পাভেল। শান্তিনগরের বিপক্ষে খেলার শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকেন ব্যাচেলরসকে খেলোয়াড়রা। ম্যাচের ১৭তম মিনিটে তানভীরের গোলে শুরুর অগ্রগামিতা ব্যাচেলরসের (১-০)। রিসতার গোলে ২৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)।

বিরতি থেকে ফিরে আরো ৫ গোলে শান্তিনগরের জালে পুরেন ব্যাচেলরসের খেলোয়াড়রা। রিপনের গোলে ৩৩তম মিনিটে ব্যবধান ৩-০ গোলে বাড়িয়ে নেয় দলটি। ৩৭তম মিনিটে মেহেদীর গোলে ব্যবধান দাঁড়ায় ৪-০-তে। এরপর ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে পাভেল পর পর দুটি গোল করে ব্যবধান করেন ৬-০। খেলার ৫৬তম মিনিটে আবরার গোল করলে ব্যবধান ৭-০ গোলে দাঁড়ায়।

এদিকে দিনের অপর খেলায় ফরাশগঞ্জ স্পোর্টিংকে ৫-২ গোলের ব্যবধানে পরাজিত করে জয়ের আনন্দে মাঠ ছাড়েন কম্বাইন্ড এসসির খেলোয়াড়রা। জয়ী দলের সোহেল খেলার নবম ও ৩১ তম মিনিটে জোড়া গোল করেন।  

এছাড়া কম্বাইন্ডের হয়ে ম্যাচের চতুর্থ মিনিটে বালকার সিং, ৩৪তম মিনিটে রাকিব এবং ৪৩তম মিনিটে আকাশদ্বীপ সিং একটি করে গোল করেন। ফরাশগঞ্জের হয়ে ৪২তম মিনিটে ধনঞ্জয় এবং ৪৮তম মিনিটে মেহেদীর গোলে ব্যবধান কমালেও দলের পরাজয় ঠেকাতে পারেনি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।