ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

রেটিং দাবায় চতুর্থ রাউন্ড শেষে শীর্ষে চার দাবাড়ু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
রেটিং দাবায় চতুর্থ রাউন্ড শেষে শীর্ষে চার দাবাড়ু

ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার চতুর্থ রাউন্ড শেষে ৪ জন খেলোয়াড় পূর্ণ চার পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন। তারা হলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড়, ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ ও ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস।

এদিকে ৩.৫ পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয়স্থানে রয়েছেন ৭ জন। তারা হলেন আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদেমাস্টার খন্দকার আমিুনল ইসলাম, ফিদেমাস্টার তাহসিন তাজওয়ার জিয়া, ক্যান্ডিডেটমাস্টার নাইম হক, মো. নাসির উদ্দিন, মো. সাজিদুল হক ও মো. শরীয়তউল্লাহ।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়াকক্ষে আজ বৃহস্পতিবার চতুর্থ রাউন্ডে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ফিদেমাস্টার মোহাম্মদ জাভেদকে, মো. মাসুম হোসেনকে ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড়, রুবেল হোসেনকে ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ,  মো. আবু হানিফকে ফিদেমাস্টার সুব্রত বিশ্বাস, মোহাম্মদ এনায়েত হোসেনকে ফিদেমাস্টার তাহসিন তাজওয়ার জিয়া, ক্যান্ডিডেটমাস্টার নাইম হক ক্যান্ডিডেটমাস্টার অভিক সরকারকে, মো. নাসির উদ্দিন ক্যান্ডিডেটমাস্টার চঞ্চল কুমার ঘোষকে পরাজিত করেন।

তবে আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন সঙ্গে ফিদেমাস্টার খন্দকার আমিনুলের ও ক্যান্ডিডেটমাস্টার মাহতাবউদ্দিন আহমেদের সঙ্গে নারী ক্যান্ডিডেটমাস্টার আহমেদ ওয়ালিজা ড্র করেন করেন।

পঞ্চম রাউন্ডের খেলা আগামীকাল শুক্রবার দুপুর দুইটা ১৫ মিনিট থেকে শুরু হবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।