ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

কম্বাইন্ড ও ব্যাচেলরসের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
কম্বাইন্ড ও ব্যাচেলরসের জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে নিজ নিজ খেলায় জয় পেয়েছে কম্বাইন্ড এসসি এবং ব্যাচেলরস এসসি। আজ শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় কম্বাইন্ড এসসি ও মুক্তবিহঙ্গ তরুণ সংঘ।

ম্যাচটি ৪-১ গোলের ব্যবধানে জেতে কম্বাইন্ড। অন্যম্যাচে মুখোমুখি হয় ব্যাচেলরস এসসি ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে ব্যাচেলরসের কাছে ৪-১ গোলের ব্যবধানে পরাজিত হয় ফরাশগঞ্জ।

মুক্তবিহঙ্গের বিপক্ষে খেলার মধ্য দিয়ে এবারের মতো প্রথম বিভাগ লিগের ইতি টানল কম্বাইন্ড। একই সঙ্গে জয় দিয়েও লিগের শেষটা রাঙাল দলটি। ১১ দলের লিগে তৃতীয়স্থানে থেকে শেষ করল কম্বাইন্ড। ১০ খেলায় ৭ জয় ও ৩ পরাজয় মোট ২১ পয়েন্ট দলটির। একই দিনে মুক্তবিহঙ্গও তাদের লিগের শেষ ম্যাচটি খেলল। দলটি চতুর্থস্থানে থেকে এবারের মতো লিগ শেষ করল। ১০ খেলায় ৬ জয় ও ৪ হারে মুক্তবিহঙ্গের সংগ্রহ ১৮ পয়েন্ট। আজ মুক্তবিহঙ্গের বিপক্ষে শুরু থেকেই দারুণ খেলে কম্বাইন্ড। খেলার ১৮তম মিনিটে বালকার সিংয়ের গোলে এগিয়ে যায় কম্বাইন্ড (১-০)। ২২তম মিনিটে জাগজিৎ সিংয়ের গোলে সমতায় ফেরে মুক্তবিহঙ্গ (১-১)। তবে সমতা বেশিক্ষণ স্থায়ী হয়নি। খেলার ৩১তম মিনিট থেকে ৪০তম এই দশ মিনিটে মুক্তবিহঙ্গের ওপর ঝড় বইয়ে দেন কম্বাইন্ডের খেলোয়াড়রা। ৩১তম মিনিটে বালকার সিং আবারো গোল করে ব্যবধান ২-১ বাড়িয়ে নেন। এরপর ৩৪তম মিনিটে আকাশদ্বীপ সিং এবং ৩৯তম মিনিটে সোহেল কম্বাইন্ডের হয়ে ম্যাচের তৃতীয় (৩-১) ও চতুর্থ গোলটি করেন (৪-১)। খেলার বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৪-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে কম্বাইন্ড।

এদিকে লিগ শেষ করেছে ব্যাচেলরস ও ফরাশগঞ্জ। আজ লিগে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় দল দুটি। ফরাশগঞ্জকে হারানোর মধ্য দিয়ে পাঁচ নম্বরে থেকে এবারের মতো লিগ শেষ করল ব্যাচেলরস। ১০ খেলার ৫ জয়, ৪ হার ও ১ ড্রয়ে দলটির সংগ্রহ ১৬ পয়েন্ট। অপরদিকে ৪ জয় ও ৬ হারে ফরাশগঞ্জ ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে থেকে এবারের মতো লিগের ইতি টানে। আজ ব্যাচেলরসের বিপক্ষে শুরুতে গোল করে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত হার জুটেছে ফরাশগঞ্জের ভাগ্যে। খেলার পঞ্চম মিনিটে রিমনের গোলে এগিয়ে যায় ফরাশগঞ্জ (১-০)। দশম মিনিটে পাভেলের গোলে সমতায় ফেরে ব্যাচেলরস। এক মিনিটে ব্যবধানে আবারো গোলের আনন্দ ব্যাচেলরস শিবিরে। তুহিন গোল করে ব্যবধান ২-১- এ বাড়িয়ে নেন। এরপর ব্যাচেলরসের হয়ে ম্যাচের ১৯তম মিনিটে সোহেল এবং ৫৪তম মিনিটে সুমন আরো দুটি গোল করলে ব্যবধান দাঁড়ায় ৪-১ গোলের।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।