ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

খেলা

শুরু হচ্ছে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
শুরু হচ্ছে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও কুইন্স অব হার্টের ব্যবস্থাপনায় সপ্তমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে মিডিয়া কাপ ব্যাডমিন্টন। দেশের গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণে এই টুর্নামেন্ট আয়োজিত হবে।

এবারের আসরের প্রাইজমানি মোট এক লাখ টাকা।

আগামীকাল (২৭ এপ্রিল) থেকে পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে আসর শুরু হবে মিডিয়া কাপ ব্যাডমিন্টন। ৩০ এপ্রিল ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের। পাঁচ ক্যাটাগরিতে এবারের আসর আয়োজিত হবে। মেনস সিঙ্গেলস, মেনস ডাবলস, ওমেনস সিঙ্গেলস, ওমেনস ডাবলস ও মিক্সড ডাবলস মোট পাঁচটি ক্যাটাগরিতে প্রতিযোগিতায় অংশ নেবে খেলোয়াড়রা। একটি মিডিয়া হাউজ থেকে একের অধিক দলের নিবন্ধন করা যাবে।  

প্রতি ক্যাটাগরির চ্যাম্পিয়নকে প্রাইজমানি হিসেবে দেওয়া হবে ১২ হাজার টাকা। রানারআপরা আট হাজার টাকা প্রাইজমানি পাবেন। এছাড়া কোয়ার্টার ফাইনালে ওঠা প্রত্যেকেই পাবেন পুরস্কার। ওয়ালটন ছাড়াও এবারের আসরে স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে যোগ দিয়েছে প্লাস পয়েন্ট, পান্না গ্রুপ এবং হোটেল রিজেন্সি।  

বাংলাদেশ সময় : ১৫৫৬ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০২৩ 
এআর/এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।