ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

খেলা

বৃহস্পতিবার ভারত যাচ্ছে যুব হকি দল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
বৃহস্পতিবার ভারত যাচ্ছে যুব হকি দল

ওমানে আগামী মাসে জুনিয়র এশিয়া কাপ হকিতে অংশ নেবে বাংলাদেশঅনূর্ধ্ব-২১ হকি দল। সেই আসরের প্রস্তুতি নিতে ভারতে কন্ডিশনিং ক্যাম্প করতে যাচ্ছেন যুবারা।

 

এই কন্ডিশনিং ক্যাম্প নিয়ে কম জল ঘোলা হয়নি। কিছুদিন আগে এই ক্যাম্প বাতিল হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত আগামীকাল বৃহস্পতিবার ভারত যাচ্ছে বাংলাদেশের ছেলেরা।

আর্থিক সংকটের কারণে ভারতে ক্যাম্প করতে যাওয়া নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছিল। ফলে যুবাদের ভারত সফর সংক্ষিপ্ত করা হয়েছে। তবে সফর সংক্ষিপ্ত করা হলেও খুশি দলের কোচ মামুনুর রশিদ। তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আমরা ২৭ এপ্রিল রাতে সড়কপথে ভারত রওয়ানা দিচ্ছি। ভারতে কন্ডিশনিং ক্যাম্প দলের অভিজ্ঞতার জন্য ভালো হবে। তাদের আত্মবিশ্বাস বাড়বে। ’

এর আগে গত ১২ এপ্রিল ভারত যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। সেটা হলে ভারতের হরিয়ানা ও জলন্ধরে ২৮ দিনের কন্ডিশনিং ক্যাম্প করার পাশাপাশি বিভিন্ন রাজ্যদলের সঙ্গে ১৫ থেকে ২০টি ম্যাচ খেলার সুযোগ পেতেন যুবারা। এখন দলটি ম্যাচ খেলতে পারবে সর্বোচ্চ ১১টি।

বিলম্বে যাওয়ার কারণে বাংলাদেশ দল ভারত থেকে দেশে না ফিরে সরাসরি চলে যাবে ওমানে।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।