ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

হকি নির্বাচন

শেষ দিনে ৫০ মনোনয়নপত্র নিলেন সাঈদরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জুন ৮, ২০২৩
শেষ দিনে ৫০ মনোনয়নপত্র নিলেন সাঈদরা

হকি ফেডারেশনের নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন ছিল আজ (৮ জুন)। হকি ফেডারেশনের নির্বাচনে ঢাকার ক্লাব ও জেলা-বিভাগ সংগঠকদের সমন্বয়ে একক প্যানেল হওয়ার কথা।

আজ সাঈদ-রশিদরা ৫০টির অধিক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সবমিলিয়ে হকি ফেডারেশনের নির্বাচনে ৬৩ মনোনয়নপত্র বিক্রি করেছে জাতীয় ক্রীড়া পরিষদের গঠিত নির্বাচন কমিশন।

হকি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটি ২৮ সদস্য বিশিষ্ট। জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদ ১০টি ও ঢাকার ক্লাবগুলোর ১৮টি পদের বিষয়ে সমঝোতা হয়েছে। ৮৬ কাউন্সিলরের মধ্যে অর্ধেকের বেশি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এত মনোনয়নপত্র উঠিয়ে কিভাবে সমন্বয় হবে- এমন প্রশ্নের উত্তরে বর্তমান সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ বলেন, ‘১০-১৮টি কোনো সংখ্যা নয়। হকিতে যারা কাজ করেন এবং হকির উন্নয়নে ভূমিকা রাখতে পারবেন তাদের নিয়েই একটি কমিটি গঠিত হবে। ক্রীড়াঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গের পরামর্শ ও সমন্বয়ে করা হবে এটি। ’

মনোনয়ন সংগ্রহের দ্বিতীয় দিনে চমক দেখিয়েছেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আসিফুল হাসান। তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রোলার স্কেটিংয়ের সম্পাদক হলেও তিনি অনেকদিন ধরেই হকির সঙ্গে সম্পৃক্ত। হকির দ্বিতীয় বিভাগ লিগে আসিফ রায়ের বাজার ক্লাব পরিচালনা করেন।  

হকিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করে আসিফ বলেন, ‘দ্বিতীয় বিভাগ হকিতে আমার দল রয়েছে। হকিতে আমার সম্পৃক্ততা অনেকদিন আগে থেকেই। এবার ফেডারেশনের কমিটিতে এসে হকির উন্নয়নে কাজ করতে চাই। ’

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।