ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

খেলা

এশিয়া ফুটবলের সেরা আসর হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এশিয়া ফুটবলের সেরা আসর হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ২০১৮ সালের মধ্যে এশিয়ার সব চেয়ে জনপ্রিয় ফুটবল টুর্নামন্ট হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। এমনটিই মনে করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের চেয়ারম্যান আবুল মাল আব্দুল মুহিত।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাজধানীর স্থানীয় একটি হোটেলে টুর্নামেন্টটির ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কীভাবে এশিয়া ফুটবলের সবচেয়ে জনপ্রিয় ফুটবলের আসর বঙ্গবন্ধু গোল্ডকাপ হবে? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘এই আসরের পর থেকে আগামী আসরগুলোতে প্রতিযোগীর সংখ্যা বাড়ানো হবে। শুধু তাই নয়, টুর্নামেন্টটিকে আরও বড় ও জনপ্রিয় করতে পর্যাপ্ত সংখ্যক অর্থও বরাদ্দ দেয়া হবে। ’

এছাড়াও আসছে আসর গুলোতে বঙ্গবন্ধু গোল্ডকাপকে আরও আকর্ষণীয় করে তুলতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন তাঁদের সহযোগিতার হাত প্রসারিত করবে। যা এই আসরকে এশিয়ার সবচেয়ে সেরা আসরের মর্যাদা দেবে বলে মনে করেন বঙ্গবন্ধু গোল্ডকাপের চেয়ারম্যান আবুল মাল আব্দুল মুহিত।

উল্লেখ্য, এশিয়ার ৮টি দেশের অংশগহণে ২০১৬ সালের ৮ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট শেষ হবে ১৯ জানুয়ারি।

** বঙ্গবন্ধু গোল্ডকাপের ড্র অনুষ্ঠিত

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ২৯ ডিসেম্বর ২০১৫
এইচএল/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।