ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

আ’লীগের হয়ে নির্বাচনে লড়ছেন ১৭ ক্রীড়া ব্যক্তিত্ব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
আ’লীগের হয়ে নির্বাচনে লড়ছেন ১৭ ক্রীড়া ব্যক্তিত্ব ছবি: ...

২৩০টি আসনে মনোনয়ন দেওয়ার কথা জানালেও এখন পর্যন্ত ২১১টি আসনে মনোনয়ন চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকা প্রতীকের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

একাদশ জাতীয় নির্বাচনে এখন পর্যন্ত ঘোষিত ২১১ জন প্রার্থীর মধ্যে ক্রীড়া ব্যক্তিত্ব আছেন ১৭ জন।  শতাধিক ক্রীড়া ব্যক্তিত্ব নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের আগ্রহ প্রকাশ করলেও এখন পর্যন্ত ১৭ জনকে চূড়ান্ত করা হয়েছে।



তারা হলেন: আবাহনীর পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন (কিশোরগঞ্জ-৬), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল (কুমিল্লা-১০),  ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা (নড়াইল-২), সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের (নোয়াখালী-৫), আবাহনী লিমিটেডের পরিচালক, বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি শাহরিয়ার আলম (রাজশাহী-৬), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী (ঢাকা-৯), জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ-১)।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার (মাগুরা-২), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী (খুলনা-৪), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক গোলাম দস্তগীর গাজী (নারায়ণগঞ্জ-১), সাবেক অ্যাথলেট ও বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহবুব আরা বেগম গিনি (গাইবান্ধা-২), 
জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল (গাজীপুর-২), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও আবাহনীর ভারপ্রাপ্ত ডিরেক্টর ইনচার্জ কাজী নাবিল আহমেদ (যশোর-৩)।

আবাহনী লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান (ঢাকা-১), বাংলাদেশ স্কোয়াশ র‍্যাকেটস ফেডারেশনের সভাপতি কর্নেল ফারুক খান (গোপালগঞ্জ-১), ড. আবদুস সোবহান গোলাপ (মাদারীপুর-৩) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি বীর বাহাদুর উশৈ সিং (বান্দরবান)।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।